Pages

Friday, February 6, 2009

maa R kakimar chodon

Ami aj je galpata likhchi eta sampurna koyekti satti ghatana.Amar nam Babu. Amader poribar char joner. Ami, baba, ma ebong amarbhai. Ami ekhon ekta besorkari firme kaj kori. Amar bhai o ektabesarkari firme Mumbai te kaj kore. Babar nam Sukhen, mar nam Namita.Ekhon amar boyos 32 yrs. Babar boyos 68, ma 47-50, bhai 27 yrs. Amarbaba ar ma prai 15 bochorer choto boro. Amar ma dekhte khub bhalo naholeo sexy body. Parar kakura ebong boyosko dadara amar mayer dikekamonar chokhe takato. Parar pujor chanda chaite ele amar ma egiyejeto chada dite. Sei sujoge tara ekbar amar ma ke bhalo kore dekhenito. Kintu ami ektu roga.Jai hok ami asol kothai asi. Amar boyos tokhon 19-20 Ekdin amar baritekeu chilona seidin ami seidin thik korlam aj ami hastamaithun korbo.Kintu kibhabe. Tokhon amar mathai ekta buddhi elo je amader barir paseekta kakima ache se amar mayer theke choto kintu mayer bondhu chilo.Amar mayer nam Nomita ar kakimar nam Sikha. Ami tokhon janla diye ukimere dekhlam sikha kakimake dekha jay ki na. Kintu dekhte pelamna.Tarpor mathai upai elo je baba je Nabokollol boi nito seigulote konosexy chobi ache ki na dekhi, khujte khujte dekhlam ekta lukono sexboi. Boitar nam Puspodhonu. Tarpor oi boita porte porte hastamuithankorlam ar mone mone bhablam je amar baba ma ekhono purno chodachudiupobhog kore. Porer din ei ghatanata amar bondhuder bollam. Tarportara eta sune amake niye nanarokom yearki tamasa korte laglo. Tokhoniami bhujte parlam je eta bondhuder kache bola amar uchit hoyni. Jaihok tarpor onekdin kete gelo.Amader parar Chinuda oder songe amader barir khub bhalo relationchilo. Chinudar boyos ekhon 42-45 er modhye. Chinudar ek meye ebar HSdiyeche ar ek chele Class-V e pore. Chinudar bou khub bhalo, boyos 40bochor. Amar songe khub bhalo somparko jodio amar theke onek boro.Ekdin ami office theke taratari bari ese dekhlam barite tala. Paserbarir sikha kakima boyos 45-47 bochor, bollo tor ma Chinuder bariteberate giyeche. Ami chinudader barir dike gelam. Tarpor get khuledorja thele bhitore jetei dekhlam obak kando. Chinudar barite Chinudaar amar ma chara keu nai, ora ekta ghore ki sob kotha bolche. Ami aripete kothagulo sonar chesta korlam. Sunte pelam amar ma bolche "Chinutumi amake aj ja sukh dile ami jiboneo bhulte parbo na, bhaggis ajbouma chele meye niye baper bari giyechilo tai to ei sukh pelam." Amito sune tha hoye gelam. Tarpor Chinuda amar ma ke bollo "Kakima arekbar hobe naki".ma bollo "Deri hoye jabe aj ar noy kintu ei sukh abarpete ichhe korche, tahole tumi bhalo kore dorjata bondho kore diye esota nahole jodi keu amake khujte ase, karon barir chabi to amar kache".Chinuda ghor theke beriye asar agai ami lukiye porlam. Chinu da ghortheke beriye esa get ar dorjata bhalo kore lagiye dilo tarpor ghoregiye mayer songe suru kore dilo bollo "kakima apnar boyos eto hoyegelo kintu apni khub sexy, kaka ekhono aponake sukh dey". Ma bollo"majhe majhe jokhon keu barite thake na tokhon tomar kaka chesta kore,kokhono bhalo pare khokhono bhalo hoi na". Chinu da bollo "Tahole ebartheke apni amar kache majhe majhe chole asben sujog pele". Ma bollo"se to botei, amar cheler boyosi chele amake chudbe ami asbona?". Ebarchinuda amar mayer dudh duto khablate laglo ar ekta dudher bota mukhepure diye chuste laglo ar akta hater angul amar mayer gude bhitordhukiye diye bollo "khanki magi eibar dekh toke ami kibhabe chudi,"tokhon amar ma bollo "Chhi chinu tumi amake khanki bole galagalidile?". Chinu da tokhon bollo "sorry kakima ami sex er tane bolephelechi, aponio amake ektu galagali korun na". Amar tokhon bollo"Besh ami to konodin kaoukei galagali diy ni, tomake diyei suru kori".Chinuda bollo "please". Ma bollo "bokachoda chele amar gudta oto nachuse tor barata dhoka, ta na hole tor khanki kakima to hatei jolkhosie debe". Tokhon chinuda tar 9" barata amar mayer mukher kacheniye giye bollo "magi ekto khani chuse dao" ma tokhon sex er uttejonaikichu na bole gota barata mukhe pure diye lolipop er moto barata chusechuse lal kore dilo. Tarpor chinuda ar deri na kore 9" khara barataekbare mayer gude pokat kore dhukiye diye thap marte marte mayer gudlal kore diye bollo "paromite ami aj toke ulte palte chudbo" ma bollo"tumi amake ekhon jemon kore khusi chodo, ami ja sukh pachhi ta sorgegeleo pabo na. Eibhabe chodar por Chinuda ma ke bollo ebar aponi amakechudun. Ma bollo tar mane? Chinuda bollo apni amar opor uthe komordolan. Ma bollo baba chinu ami ki ei boyose oi rokom pari? Chinudabollo ha ha amar 9" bara jokhon hojom korte perechen tokhon etaoparben, ektu chesta korun. Ma tokhon chinudar opor uthe aste korechinudar barata nijer guder modhye pure niye aste komor dolate thaklo.Chinuda bollo ei to besh parchen. Ma bollo chinu tumio jore jore thapmaro. Chinuda tokhon jore thap marte thaklo ar samner mai duto riskarhorn er moto jore jore tipte laglo. Kichukhoner modhyei amar ma ah ahah a a a u u u korte korte jol khosiye phello. Tarpor chinuda tarbarata amar mayer mukher samne niye giye khicte laglo, kichukhon porhotath sada sada male amayer mukh, dudh ar gud bhoriye dilo ar amar machete chete chinudar bara poriskar kore dilo. Tar por ami aste astechad topke chinudar bari theke beriye gelam.Ei sob dekhar por amar nijer mone mone khub rag holo. Karon Chinudaamar ma ke aj eka peye mayer satittyo nosto korlo. Tarpor theke amarmone mone jed chaplo je ami jemon kore hog chinudaj bou Rita boudirsatittyo nosto korbo.Ekdin amar barir sobai tin diner jonno berate giyeche. Ami barite ekaiachi, hotele khai ar office kori. 2nd din sokale cha kheye ektasigaret dhoriyechi emon somoy paser barir Sikha kakima amadernichetolar get khule barite dhuke poreche. Ami taratari sigarettajanla diye phele dilam. Kintu gondho to ghore roye giyeche. Sikhakakima ghore jhuke bollo Pappu tor ma baba sob kothai keu nei dekhchi.Ami bollam berate giyeche. Kakimar biswas holo na bollo thik kore bolnischoy tor meye dekhte giyeche. Ami bollam na na sotti kore bolchiberate giyeche. Kakima bollo ha re tor biyer ki holo. Ami bollam thikmoto meye pachhina. Kakima bollo tor ki rokom meye chai bol. Amihotath kore bole phellam apnar moto holei cholbe. Kakima bollo ami kikhub bhalo tai je amar moto chai. Ami bollam aponar moto hole amidhonno hoye jabo, apnar ekhono porjonto eto glammer. Kakima bollo tuikhub asobhho hoye jachhis. Ami bollam ja baba, aponi jigges korlen taisotti kothata bole phellam, ete asobhho ki kore holam. Kakima bollo sejai hog tor aj amader barite nemontonno, tui thik time chole asisjeno. Ami bollam kakima ekhat kotha bolbo apni kichu mone korben nabolun. Kakima bollo ki kotha bol taratari amar deri hoye jabe. Amibollam kakima apnake amar khub choto theke khub bhalo lage, ar ektakhub kharap kotha bolchi jodi abhoy den tahole bolte pari. Kakima ebarektu ektu bhoi pachhe. Ami o ebar khub bhoyer sathe bole phellamkakima amar to biye hoyni, tai aponi jodi amake ektu help koren taholebhalo hoi. Kakima bollo ki help?. Ami bollam jodi aponi amake ektusongo diten tahole ektu asa purno hoto. Kakima bollo tui ki bolliamake, ami toke tor bouer bodole songo debo, dara tor ma asuk sob boledebo. Amar bhoye hat pa kapte laglo. Ami kakima ke bojhanor chestakorte korte hothat kakimar mai duto tipte suru korlam. Kakima bolloore boka chele mayeder sathe ei sob korte nai. Ami bollam aponi amarmayer moto, kinto ma to non, ar ei boyose aponar to ektu mone moneichha kore, aponi jodi amake badha den tahole ami kichhu korbo no,dekhun na cheler boyosi karor sathe deho miloner ki sukh, tate aponarokichuta holo amaro kichuta holo, ar dujoner ichha thakle konotaiaporadh noi, Ar aj ami apona ke amar mayer ekta kahini sonale asa koriaponi ar omot korben na, tarpor ami seidiner Chintudar sathe mayerghotonata bollam. Tarpor kakima ke jiggasa korlam bolun aponi raji?.Kakima bollo jai hok tui jokhon etotai janis tokhon toke ar badha diyelabh nai, kintu ekta jinis amar khub kharap lagche je tui tor chokhersamne tor ma ke chudte dekhli ar kono protibad korli na? Ami bollamdekhun kakima ami dekhlam ora dujanai raji hoye chudche, ar eta amiaponake na bolle ei ghotonata na bolle sudhumatra ami, ma ar chinudachara keu janto na, ar dujone jokhon raji tokhon majhkhane ami apottikore lok jajani korte jabo keno, ar protita nari purusheri ichha hoije nijer sami/bou chara onno kono purush ba mohilar songo pete. Kakimabollo baba tui to onek kichu sikhechis, tahole toke ar ki bolbo,dekhis eta jeno kaouke bolis na. Ekhon tui amake niye ja hok kor, tobetaratari sukh dite hobe. Jodi sukh dite paris tahole tor mayer aroonek ghotona toke pore bolbo. Ami bollam thik ache ami raji. Amikakimake songe songe joriye dhore kiss korte laglam (Sikha kakimadekhte khub sundari kintu boyos hoyeche bole ektu fat hoye giyeche, arami ektu roga), kakima bollo tui emon bhabe kiss korchis mone hochheamakei tor mukhe dhukiye nibi. Ami bollam ami 32 bochorer abhukto, amiaponake kemon bhabe khai dekhun. Ami aste aste kakimar sari, blousekhulte laglam tar por kakimar bra pora bukta dekhe ami obak hoyegelam, dekhlam khub forsa duto mai kalo bra bhed kore beriye asarupakram hoyeche. Ami ek tane bra khule diye mai duto abhukto lokermoto khete laglam ar mota mota pacha duto tipte laglam. Tarpor saya takhule diye dekhlam chul bhorti gudta ki sundar dekhachhe.Kakima bollo asobhho chele omon kore keu dekhe. Ami bollam na kakimaer age to emonbhabe kaouke dekheni sudhu Chindar kache sedin ma kechara. Kakima bollo ha tor ma amar thekeo besi sexy. Amar to mai gulojhule giyeche, kintu to mayer maigulo jhule geleo bes boro ache. Amibollam aponar kom ki. Kakima amake jigges korlo achha sedin tor ma keomon bhabe dekhe tor ma ke chudte ichha kore na. Ami bollam ota toamar nijer ma, ichhe thakleo monke onnobhabe bojhate hoi. Jai hokekhon ar osob noi. Ekhon aponake chudchi. Ami kakimar gude angulchalate laglam ar mai duto chuste laglam, kichukhhoner modhhye kakimamukhe his his aoz korte laglo, bujhlam eibar amr bara gude dhokanorsomoy eseche, ami amar 7" barata kakimake bollam chuste. Kakima jiggeskorlo tui eisob sikhli kotha theke. Ami uttor dilam keno chinudar kachtheke. Sune kakima khub haste haste amar barata chuste laglo ar bolloamar cheler boyosi cheler kache ami aj chudte elam. Ami ebar baratakakimar mukh theke ber kore kakimar golapi ronger gude dhukiye dilamar jore jore thap dite laglam, tokhoni kakima khisti dite dite bolloma mego chod to ma ke jore jore chod, mone kor tui tor ma ke chudchis.Ami bollam khanki magi ami aj tor ki dosa kori dekh, toke chude chaltabanie debo, amar ma ke jemon chinuda chudechilo si rokok bhabe tor gudchude chude lal kore debo. Tarpor ami kakimake bollam ebar apni amakechudun. Kakima bollo o bujhechi, kintu ei mota deho niye ki ami parbo.Ami bollam ha ha khub parben, amar ma jodi pare tahole apni kenoparben na? Tarpor kakima amar opor uthe amar barata nijer gude dhukiyeniye amake chude thaklo ar ami kakimar mai duto majhe majhe chustethaklam. Tar kichukhoner modhhei kakimar hor hor kore jol khose gelo,jol khosar somoy amake joriye dhore bollo ah ah ki sundar tor choda.Ami tarpor thik eki kayday kakimar mukhe, dhudhe ar gude amar malphllam ar kakima chete chete amar barata forsa kore dilo. Tarporkakima bathrume giye poriskar hoye ese amake ekta chumu kheye bollokhub bhalo hoyeche, ami kalke thik dupur 2 tor somoy asbo.Porer din thik dupur 2tor somoy kakmi amar ghore chole elo. Jiggeskorlo ki re tui ki korchis. Ami bollam aponar jonno sei sokal thekeopekhha korchi. Keno ami to toke bolechilam je dupur 2tor somoy asbo.Ami bollam kalke aponi bolechilen je tor mayer somporke ami aro onekghotona bolbo. Ami aj sudhu sei ghotona sonar jonno bose achi. Kakimabollo achha tor mayer somporke kharap kotha sunte bhalo lagbe? Amibollam ha kakima keno janina amar ma ke keu chudche ba kono boyoskomohilake ami chudchi ei rokom ghotona chinta korte amar khub bhalolage. Kakima bollo ar chinta korte hobe na ebar ami tor mayer kyektasotti ghotona toke sonachhi. Tar age amake tui ektu sukh dibina? Amibollam oi sob ghotonar modhye age ekta bolun tarpor. Kakima bollothikache tobe ghabrabi na ---- tor boyos tokhon 20-21 tokhon toderpaschim diker paser barir meye priyar biyer boubhate tor ma ar amakebase kore jete nemontonno kore chilo. Priyar sosurbari Bishnupur. Amiraji holeo tor ma jete raji hochhilo na karon oto dur ar amara dujonimeyechele. Jai hok amader onek kore ora bolar por tor ma jete rajihoyechilo.Ami bollam ha ha mone poreche. Sedin bikale Priyar dada Kanuda amar maar aponake dakte esechilo.Kakima bollo ha. Tarpor amra giye base uthe porlam, samner dike siteboslam tor ma ar ami eksonge. Amra bhalo moto Priyar sosur bariBishnupur pouche gelam. Or sosur barir lokera amader sobaike beshbhalo jotno korlo. Oder athitheotar kono truti chilo na. Rate amaderkhabar por amader ekta lodge niye gelo ghumonor jonno. Sekhane ami artor ma dujone ekta ghor beche nilam. Tarpor amra fresh hoye sute jaboemon somoy Priyar dui dada sokolke ekta kore misti pan khete dilo.Amrao khelam. Tarpor amra jol kheye bichanay suye porlam. Soarkichukhhoner modhyei amra dujonei ghumiye porlam, karon sara dineamader sorir khub tired chilo. Ghonta duyek por ami ghumer ghore suntepelam his his kore ekta aoz hochhe. Tarpor ami ghum bhege uthe dekhiobak kando. Dekhi tor ma bichanay ulanga hoye pore ache ar Priyarborda Dinu tor mayer gude mukh diye chusche ar tor ma or mathar chulgulo dhore mathata norachhe. Ami bollam didi e ki korchen. Tor mabollo keno dekhcho na amar paser barir boro chele amake khachhe.Tokhon Dinu bollo kakima aponakeo kintu charbo na. Ami jiggasa korlamachha didi apnar songe Dinur kokhon ei bapare kotha holo. Tokhon torma bollo ke khabar somoy dekhoni Dinu amar pase bose amar sarir toladiye hat bhore diye amar ekbar jol khosie diyeche, sei jonnoi to amarsarita keche dilam jate rater modhye sukiye jai. Ami bollam achha taikhabar somoy apni thik moto khachhilen na ar bar bar uh ah korchilen.Tokhon ami mone korchilam je eto goromer jonno mone hoi. Amar ma bolloki korbo bolo amar pase khete bose Dinu je amar eto boro sobbonashkorbe ami ki bhabte perechilam tahole ki ekhane astam. Ar jokhon koreipheleche tokhon ar upai ki, ekhon sottikarer or chodonta khai. Dinutor ma ke bollo oporadh nebenna kakima, ami onek choto theke aponakedekhe ami mal phele aschi, ekdin to apnake dekhe amader chader dhareese mal phelte giye aponar gaye porechilo, sedin aponi bhebechilenkono pakhite paykhana kore diyeche. Aj ami sokal theke ei muhurtotarjonno opekha kore achi. Ar ei baparta to ami apni ar sikha kakimachara ar keu janbe na. Tokhon to ma bollo besh thikache jokhon chudchotokhon amader dujonke sara rat dhore chudte hobe kintu. Dinu toahallade atkhana hoye tor mayer mai duto chotkate laglo, mai duto niyeki je korbe bhabte parchilo na. Tokhon tor ma bollo Dinu tumi langtohoy ektu dekhi tomar pakhita koto boro holo? Dinu songe songe langtoholo, Dinur boyos 28-30 hobe, besh purushali boro soro chehara arbarata prai 10 inch ebon besh mota. Tor ma to dekhe obak bollo Dinukorechis ki ota to ekta ajogor sap. Ota tui amar gude dhokabi? Dinubollo apni dui cheler ma hoye ei kotha bolchen. Tor ma bollo duicheler ma hote pari amar gud dekhechis ki rokom taight. Dinu ar nijekedhore rakhte parlo na tokhon khisti marte marte bollo ha re magi choshamar bara. Tor ma mukhe oto kotha bolchilo thiki kintu mone mone khubanando pachhilo. Tor ma tokhon or barata dhore chuste laglo jenoknonodin khete payni. Ami sudhu dekhchilam ar anguli korchilam.Dekhlam kichukhoner modhye Dinu tor mayer gutay thutu diye alga kortekorte pokat kore gota barata pure dilo ar thik tokhoni tor ma jorechitkar kore uthlo baba go bole. Tar por Dinu thaper por thap ditelaglo ar tor ma besh sukh pete laglo. Tarpor Dinu tor make kole tuleniye darie darie chudte laglo, kukurer moto chudte laglo. Ses time tormayer chuler muthi dore ghorar moto chudte chudte tor mayer jol khosiedilo. Tarpor barata tor mayer mukher modhye dhore mal phello. Ar sobmalta tor make khete bollo. Tor ma sob malta besh tripti sohokarekheye nilo. Tarpor suru korlo amake. Amake obosso besikhon chodeni.Amake chodar por abar tor make sokal 6ta porjonto chudechilo. Dinu torma ke amon choda chudechilo je tor mayer guder jontrona prai 4 dinchilo. Etato gelo ekta porbo. Er por aro ache. Kinto seta abar porebolbo. Tui age amake chod.

15 comments:

  1. Khub Bhalo Ghtana, kintu kyano tui tor make chudlina ta bjhlam na. chod re khnkir bachha, nijer ma ke chude galpo lekh

    ReplyDelete
  2. Chodo baba, choda chara tomader R ki kaj.R er por theke maa er kota nacked chobiO diyo,kemon...

    ReplyDelete
  3. Any female want to sex with me in real then contact me at 8100032801

    ReplyDelete
  4. THE LARGEST AND DAILY UPDATEABLE BANGLA CHODACHUDIR GOLPO WWW.CHODARJALA.BLOGSPOT.COM please visit our site and post your valuable comment there.

    ReplyDelete
  5. ..chudte chai meyeder..tmi kthy thko bolo ami achi.

    ReplyDelete
  6. MY NUMBER 9732912252 SHOB MEYEDER BOLCHI BORO,CHOTO,KOCHI,HOUSEWIFE,COLLEGEGIRL,SCHOOLGIRL,ETC. MEYE HOLEIE HOLO SUDHU MEYEDER JONNO NUMBERTA CALL OR SMS KORO TOMRA SHOB MEYEDER BOLCHI TARATARI KORO AMI TOMADER KHUB ANANDO DIYE SATISFY KORBO

    ReplyDelete
  7. my number 9732912252 girls koro call akhuni. bishal-9732912252(only girls)

    ReplyDelete
  8. sokol cuder kahini and sexy grl photo
    http://cudacudi2013.blogspot.com/

    ReplyDelete
  9. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন।

    To View Sexy Actress And Model Wallpaper Click on sexyxxxwallpaper.blogspot.in

    ReplyDelete

  10. ♥Naked Indian Girls Sucking Big Dick, Indian Girls Fucked Her Ass Point♥


    ♥Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree♥


    ♥Hot sexy pictures photos girls without dress, showing her sexy nude♥


    ♥Indian sexy hot girls aunties boobs pussy photo gallery♥


    ♥Pakistani Teen age Aunty Hot and sex Bedroom Scene♥


    ♥Nude Indian College Girl Boobs Pussy Gallery♥


    ♥Indian sexy hot girls aunties boobs pussy photo gallery♥


    ♥School Girl Sex With Teacher Bathroom MMS-Indian Girls♥


    ♥Sindhi Bhabhi Nude Bathing Private Photographsjackoram♥


    ♥Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree♥


    ♥Super Sexy Punjabi Bhabhi Removing Clothes and funking Nude♥


    ♥Hollywood Sexy Celebrity girl fucking bathroom with her sexy boyfriend♥


    ♥সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প♥


    ___ _ ♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥CLICK HERE♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ চোদাচোদির গল্প পড়তে CLICK HERE
    _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
    ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ চোদাচোদির গল্প পড়তে CLICK HERE
    ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    _____♥♥♥♥♥♥♥♥
    _______|_♥♥♥♥♥
    _______|__♥♥♥♥♥♥

    ReplyDelete
  11. Desi Randi Aunty Sucking Big Cock In Hotel Room,Desi Village Bhabhi Pure pussy Photos


    Teen Age Indian Girl Virgin Pussy Cute Boobs And Sex With Her School Teacher Real Mobile Viedo


    Tamil Booby Queen Nayantara Bathing Nude,Kareena Kapoor lifting her top and showing her Nipples


    Shaved Korean Amateur Getting Fingered To Warm Up Before The Real Fun


    Nayana Krishna hot sexy boobs,hot telugu actress Hardly Fucking Video


    Married Rajhastani Indian couple homemade sex wife fucked in Doggy Style


    Busty desi bhabhi naked pics of big boobs and shaved pussy


    Amala Paul Hottest Pictures Ever Showing Her Cute Boobs And Big Cleavage While Dancing


    Hot Indian Naked Girls Fuck Her Ass Point,Naked Girls Sucking Big Dick


    Katrina Kaif Hairy And Clean Shaved Pussy Pictures Gallery


    Indronesian Yong College Teen Girl Posing Nude Showing Juicy Tits And Shaved Pussy Pics


    Indian Aunty Sucking Hairy Lund And Group Fucking Porn Movie


    Desi Lesibean Sex Scandal Real Porn Adult Movie And More


    Juicy Indian Girlfriend Sucking Big Black Penis And Facial Cum-Shoot


    Sunney Leone Hard Anal Fucking Movie HD And Hard Oral Sex Video


    Indian Porn Star Priya Rai Public Group Sex Video And HD Wallpapers Download


    Pakistani Mallu Aunty Big Beautiful Ass Fucking Adult Porn Movie


    Beautiful Indian Young Wife's Open Pussy And Boobs


    Indian Pornstar Big Oily Big Boobs,Indian housewife fucked by hotel guy


    Madhuri Dixit Nude Sexy Pictures Download Madhuri Dixit Hot Sex Boobs Choot


    Desi Local Indian Girls Showing Their Boobs Size For Online Dating


    Sexy Young Indian Girls Sexy Big Boobs Nude Removing Top PIcs download

    ReplyDelete

Chodonkhela