Pages

Thursday, May 5, 2011

আমার মা আর কাকিমা দুটোই একনম্বরের খানকী মাগী।

আমার ঘুম টা একটু আগে ভাঙল। আমি চোখ খুললাম। আজ রবিবার, আজ আর আমাকে স্কুল যেতে হবে না।আমার মনে পরে গেল আজ মাসের দ্বিতীয় রবিবার। সঙ্গে সঙ্গে আমার মনটা খুশিতে ভরে উঠল। আজকে মাসের দ্বিতীয় রবিবার মানে আজকেই সেই খুশির দিন।আজকে আমি টুকুনের মা মানে আমার নিজের ছোটকাকিমা কে আমার চুঁদতে পারব । বুঝতে পারলেননা, তাহলে তো গোড়া থকে শুরু কতে হয়। আমার বাবা একজন ডাক্তার আর আমার মা একজন প্রফেসর। আমার মা হিস্ট্রির প্রফেসর। মার পি.এইচ. ডি র বিষয় ছিল প্রাচীন ভারতের পারিবারিক যৌনতা। আমার মা কে দেখতে ভীষণ সেক্সি। ঘটনা টা যখন শুরু হয়ে ছিল তখন মার বয়স ছিল ৪০। আমি বাবা আর মা তিনজনে মিলে সুখেই জীবন কাটাচ্ছিলাম। আমাদের সুখের জীবনে হটাত বিপর্জয় ঘটল তখন যখন আমার বাবা হটাত আমাদের ত্যাগ করে চলে গেলেন। পরে আমরা জানতে পারলাম যে উনি অ্যামেরিকা চলে গেছেন ওঁর হসপিটাল এর একজন নার্স কে নিয়ে। ওখানে উনি নতুন করে সংসার ও পেতেছেন।আমার মা বাবার এই আচরণে প্রচণ্ড রেগে গিয়েছিলেন। উনি যখন জানতে পারলেন যে বাবা ওই মহিলার সাথে প্রায় তিন বছর ধরে যৌন সম্পর্ক রেখেছিলেন ওকে বিয়ে করার আগে তখন রাগে দুঃখে মার মাথা এক রকম খারাপ হয়ে যাবার জোগাড় হল। আমার বাবা এত চালাকি করে ব্যাপারটা ম্যানেজ করে ছিলেন যে মার প্রায় কিছুই করার ছিলনা। এই ঘটনা ঘটার কএক মাস পরে ঠিক একই ভাবে আমার ছোট কাকিমা সুজাতা কে ছেড়ে আমার ছোট কাকাও অ্যামেরিকা চলে গেলেন ওঁর অফিস এর একজন কলিগ কে নিয়ে। ওঁর সেই কলিগ বিবাহিত আর ওঁর দুটি ছোটছোট বাচ্চা ও ছিল। বোঝাগেল আমার বাবা আর কাকা দুজনেই দুজনের অবৈধ যৌন সম্পর্কর কথা জানতেন।
ওঁরা দুজনে মিলে প্ল্যান করে ওঁদের স্ত্রী দের ত্যাগ করে নতুন জীবন শুরু করেছিলেন। এই ব্যাপারে বাবা এর কাকা একসঙ্গে হাতে হাত মিলিয়ে নিজেদের স্বপ্ন পুরন করেছিলেন। ওঁদের দুজনের প্ল্যান এর কাছে আমার মা আর কাকিমা একবারে পরাস্ত হয়েছিলেন। ওরা স্বপ্নেও ভাবতে পারেননি যে ওঁদের স্বামীরা এত বছর ঘর করার পর ওঁদের এই ভাবে ধোঁকা দেবে। মা আর কাকিমা দুজনেই প্রচণ্ড রেগে গিয়েছিলেন আর ওরা দুজনেই কিছু একটা প্রতিশোধ নিতে চাইছিলেন। ওরা দুজনেই ভীষণ উদ্বিগ্ন ও ছিলেন। কারন ওরা জানতেন এই বয়েসে ওঁদের পক্ষে আবার বিয়ে করে নতুন করে সংসার পাতা খুব মুস্কিল। ওঁদের দুজনের ওপরই ওঁদের সন্তানদের ভার ও এসে পরেছিল। ঘরে দুজনেরই সন্তান থাকায় ওরা ওঁদের পছন্দের অফিস কলিগদের সাথে চাইলেও সেক্স করতে পারছিলেন না। ওঁদের শারীরিক চাহিদা ও ওঁদের বিব্রত করছিল। সবচেয়ে খারাপ হয়েছিল যেটা সেটা হল আমার ঠাকুরমা আর ঠাকুরদাদা ও মা আর কাকিমার পেছনে সেইভাবে দাঁড়ান নি। উলটে ওরা আমাদের আত্মীয় স্বজন দের বলে চলছিলেন যে আমার মা আর কাকিমার চরিত্র নিশ্চয়ই খারাপ না হলে ওঁদের সোনার টুকরো দুই ছেলে কখনও এরকম করত না। ওঁদের অবশ্য বিশেষ কিছু করারও ছিলনা, কারন ওঁদের বেঁচে থাকার জন্য ওঁদের ছেলেদের অপর নির্ভর করতে হত। মানে বাবা আর কাকার পাঠানো টাকায় ওঁদের সংসার চলত। ঠাকুরদা আর ঠাকুমা দুজনেই খুব অসুস্থ ছিলেন আর ওঁদের ওই সব মিথ্যা বলার জন্য আমার বাবা আর কাকা ওঁদের দুজনকে একরকম বাধ্য করে ছিল। বিনা দোষে আত্মীয় স্বজনদের মধ্যে বদনাম হবার পর আমাদের আত্মীয়স্বজন রাও আমাদের সঙ্গে সম্পর্ক রাখা একরকম বন্ধ করে দিয়েছিল। মা আর কাকিমা রাগের চটে পাগল হয়ে গেল যখন ওরা শুনল যে বাবা আর কাকা দুজনেরই একটি করে ছেলে হয়েছে আর ওরা কলকাতায় এসে তাদের মুখেভাত ও দিয়ে গ্য।ছে। আমাদের সমস্ত আত্মীয়স্বজনদের নেমন্তন্ন করা হয়েছিল। সবাই গিয়ে নেমন্তন্য খেয়ে এসেছে কিন্তু আমাদের ঘুনাক্খরেও কেউ কিছু জানায়নি। ফলে বাবা আর কাকার সাথে সামনা সামনি মোলাকাত করার শেষ সুযোগটাও আর নেই। আমরা যবে জেনেছি ততদিনে ওরা আবার অ্যামেরিকা ফিরে গেছে।
আগেই বলেছি মা আর কাকিমা প্রতিশোধ নিতে চাইছিল। ওরা ঠিক করল ওরা এমন প্রতিশোধ নেবে যাতে ওঁদের স্বামীদের সাথে ওঁদের আত্মীয় স্বজনদেরও ঘুম ছুটে যায়। ওরা যে প্রতিশোধ নেবে ঠিক করল তাতে ওঁদের নিজেদের একটি বড় অসুবিধাও দূর হয়ে যেতো। ওঁদের এই ভয়ানক প্রতিশোধ কি ছিল জানেন? মা আর কাকিমা ঠিক করেছিল যে ওরা মাসে দু বার করে একে অপরের বাড়ি যাবে। ওরা একসঙ্গে সময় কাটাবে, একসঙ্গে রান্না করবে, টিভি দেখবে ……আর তারপর আলাদা আলাদা ঘরে গিয়ে একে অপরের ছেলে দুটোকে প্রান ভরে চুঁদবে। মা তো চেয়ে ছিল আমকে চুঁদতে কিন্তু কাকিমা মাকে বলে ছিল সুতপা তুই পারবিনা। এখন রাগের মাথায় বলছিস কিন্তু পরে দেখবি ভীষণ লজ্জা করবে। যতই হোক নিজের ছেলে তো। তার থেকে তুই আমার টাকে চোঁদ আমি তোর টাকে চুঁদি।
মা বলল কিন্তু আমার সন্তুটাকে চুঁদলে আমার সুবিধে বেশি। ও আমাকে খুব ভয় পায়। আমি চুঁদলে আমার ভয়তে কাউকে বলবেনা। তুই চুঁদলে যদি কাউকে বলে দেয়। তাছাড়া তোর টুকুন আমাকে জেঠি জেঠি করে ও যদি আমার সাথে শুতে লজ্জা পায়। কাকিমা বলল আরে তুই জানিসনা টুকুন কে। ও ক্লাস ১২ এ পড়ছে। ওকে কি বাচ্চা ভেবেছিস নাকি । ওরা ওসব জানে। এক দিন শুধু দরজা বন্ধ করে ওকে কাছে ডেকে তোর ম্যানা গুল একটু বার করিস দেখবি নাচতে নাচতে তোর বুকে ঝাঁপিয়ে পরবে। ও তো চানকরে বেরোলে রোজই আমার ম্যানা গুলর দিকে তাকিয়ে হাঁ করে গেলে। এমনিতে ও আমাকে খুব ভালবাসে আর শ্রদ্ধা করে। কিন্তু যতই হোক ছেলে তো, আমি যদি সায়া তুলে ওর সামনে দাঁড়িয়ে ওকে ডাকি তাহলে কি আর না এসে পারবে। তুই দেখে নিস, তুই যখন সায়া তুলবি তখন তোকে কিভাবে ও পক পকিয়ে দেয়। মা বলল দেখি কি ভাবে কি হয়। সেই শুরু।
যাক আজকের কথায় আসি। মার গলা পেলাম সন্তু তাড়াতাড়ি বাথরুম এ যা, আমি তোর চা জলখাবার রেডি করে ফেলেছি। তুই তো জানিস আজ তোর কাকিমা আর টুকুন আসবে। তবুও তুই এত দেরি করলি। তোকে আমি ঠিক ১৫ মিনিট দিচ্ছি আর মধ্যে সব সেরে নে। আমি ঠিক ৮ টার মধ্যে তোকে পড়ার ঘরে দেখতে চাই। আমি চেঁচিয়ে মা কে বললাম যাচ্ছি বাবা যাচ্ছি। এখুনি সব হয়ে যাবে। মা চেঁচিয়ে বলল হ্যাঁ এখুনি যা। দেরি করবিনা। তোর তো আজ অনেক হোমওয়ার্ক আছে। আজ তো শুধু সকালটাই পাবি তুই ………কি করে যে শেষ করবি? আমি বাথরুম এ যেতে যেতে মা কে বললাম আরে আমি তো রাতেও কিছুটা সময় পাব………মানে টুকুনরা চলে গেলে। মা বলল দুর রাতে তুই ওসব করে টরে ক্লান্ত থাকবি ……পারবি না। কথাটা বলেই মা ফিক্ করে হেঁসে উঠল। আমি ব্যাপারটা বুঝতে পেরে হেঁসে উঠতেই মা বলল ঊ ঊ ঊ ঊ ঊ যেই করার কথা শুনেছে ওমনি মুখে হাঁসি আর ধরেনা ……বদমাস কথাকার………যা পালা এখন। আমি বললাম শুধু আমি একলা করব নাকি……… তুমি কি টুকুন কে না করে ছাড়বে। মা এবার ছদ্ম রাগে চোখ পাকিয়ে বলল এই শয়তান কোথাকার…খুব বেরেছো তুমি না? দোব এখুনি কানের গোড়ায়……যা পালা এখুনি। আমি পড়ার ঘরে বসে পড়া তৈরি করছিলাম কিন্তু আমার কান ছিল কলিং বেলের দিকে। মা তখন বাথরুম এ চানে ঢুকেছিল। পড়ার ঘর থেকেই আমি বাথরুম এ চান করতে করতে মার গলা থেকে ভেসে আসা একটা হিট হিন্দি ছবির গান শুনতে পাছছিলাম। মা আজ অনেক্ষন ধরে চান করছে। মা আজ আমার মতই খুব খুশি। টুকুন এর সাথে মৈথুন করার আনন্দে মা আজ অধীর হয়ে আছে। এমনিতে আমরা মাসে দুবার করে ওসব করি কিন্তু এবার আমাদের হাফ-ইয়ারলি পরীক্ষার জন্য আমরা প্রায় দেড় মাস পরে ওদের সাথে দেখা করব। হটাত আমার ধনটা খাড়া হয়ে গেল। আমি চুপি চুপি পা টিপে টিপে বাথরুম এর দিকে গেলাম। মাঝে মাঝে আমি বাথরুমের দরজার কী-হোল দিয়ে মা কে বাথরুম এ ন্যাংটো অবস্থায় দেখি। আজ চোখ রাখতেই দেখি মার চান হয়ে গেছে …মা এখন তোয়ালে দিয়ে গা মুছছে। আমার মা ৫ ফুট ৮ ইঞ্চি লম্বা। মা কে কম বয়েসে দেখতে খুব ভাল ছিল। মা কে এখনও যা দেখতে আছে তাতে মার আবার বিয়ে দেওয়া যায়। কিন্তু বয়েসের কারনে মা একটু মোটা হয়ে গেছে। যাই হক মা গুন গুন করে গান গাইতে গাইতে তোয়ালে দিয়ে গা পুঁছছিল। হটাত মার কি যেন মনে পরল। মা নিজের দুই হাত দিয়ে নিজের দুটো ম্যানা ধরে ওগুলোর বোঁটা গুল কে একমনে পরীক্ষা করতে লাগল। তারপর মাই দুটোকে দুহাতে ধরে বিভিন্ন ভংগিমায় বাথরুম এর আয়নায় নিজেকে দেখল। তারপর আয়নার দিকে তাকিয়ে নিজেকে একবার ভেংচি কাটল, একবার চোখ টিপল। তারপর ন্যাকা ন্যাকা মুখ করে আদুরে গলায় আয়নার দিকে তাকিয়ে নিজের মনেই বলল “কি টুকুন সোনা তুমি কি আমার দুদু খাবে? আচ্ছা সে খেও কিন্তু তার আগে আমি তোমায় একটু ঠাপাই কেমন। না বড়দের কথা শুনতে হয়। দাঁড়াও আগে আমি তোমাকে একটু ঠাপিয়ে নি তারপর তুমি আমার দুদু খেও ক্যামন”। এই বলে নিজের মনেই খি খি করে হেসে উঠল। আমি আর দেরি না করে চুপি চুপি নিজের পড়ার ঘরে চলে এলাম আর নিজের পড়াতে মন বসালাম।
ঠিক সকাল সড়ে দশটা নাগাদ আমাদের কলিং বেলটা বেজে উঠল। আমার বুকটা ধক করে উঠল। হ্যাঁ ওরা এসে গ্যাছে। পরি কি মরি করে ছুটলাম দরজা খুলে দিতে।হ্যাঁ কাকিমা আর টুকুনই এসেছে। টুকুন প্রথমে দরজা দিয়ে ঢুকল। ও ঢুকেই বলল কি রে ক্যামন আছিস? জেঠি কোথায়? আমি বললাম রান্না ঘরে। ও রান্না ঘরের দিকে চলে গেল। একটু পরে সিঁড়ি দিয়া হঁফাতে হাঁফাতে কাকিমা ঘরে ঢুকল। কাকিমা ওর মোবাইল ফোনএ ওর বাড়ির সারাদিনের কাজের মেয়েটিকে নির্দেশ দিচ্ছিল। আমি কাকিমার হাত থেকে ব্যাগটা নিয়ে ঘরে রেখে দিলাম। কাকিমা ঘরে ঢুকে পাখাটা চালিয়ে দিল। আমি অপেক্ষা করতে লাগলাম কখন কাকিমার ফোন শেষ হবে। কিন্তু আমি বেশিক্ষন অপেক্ষা করতে পারলাম না। পেছন থেকে গিয়ে কাকিমা কে জরিয়ে ধরে কাকিমার ডান মাইটা খামচে ধরলাম। কাকিমা আমার দিকে হেঁসে তাকাল আর ফোনে কথা বলতে লাগল। আমি ততোক্ষণে কাকিমার মাই দুটো কে ব্লাউজ এর ওপর থেকেই টিপতে শুরু করেছি। কাকিমা এক হাতে আমার গালটা একটু টিপে দিল তারপর মোবাইল ফোনে কথা চালিয়ে যেতে লাগল। প্রায় ৫ মিনিট ধরে ফোনে কথা বলল কাকিমা আর আমি ও কাকিমার মাই দুটো কে আরাম করে টিপতে লাগলাম।
অবশেষ এ কথা শেষ হল কাকিমার। আমার দিকে তাকিয়ে আমার ঠোঁটে চুক করে আবার একটা চুমু খেল কাকিমা। তারপর বলল। কি রে ক্যামন আছিস? ভাল বললাম আমি। তোর পরীক্ষার রেসাল্ট বেরল? আমি মাই টিপতে টিপতে বললাম সামনের সপ্তাহে বেরোবে। আমি সমানে মাই টিপে চলেছি দেখে কাকিমা আবার আমার ঠোঁটে একটা চুমু খেল তারপর আমাকে বলল নে এবার আমাকে ছাড়, আমি বাথরুম এ গিয়ে একটু ফ্রেশ হয়ে আসি, তারপর যতো দুষ্টুমি পারিস করিস। তোর মা কোথায়? আমি বললাম রান্না ঘরে। কাকিমা বাথরুম এ চলে যাবার পর আমি আস্তে আস্তে রান্না ঘরের দিকে গেলাম দেখতে মা আর টুকুন কি করছে। হায় ভগবান টুকুন ইতিমধ্যেই মার ব্লাউজ খুলে মার বাঁ দিকের ম্যানাটা বের করে ফেলেছে। মা গ্যাস ওভেনটার সামনে দাঁড়িয়ে গ্যাসে ওভেনে বসান কড়া তে খুন্তি দিয়ে কি যেন একটা রাঁন্ধছে। টুকুন এ দিকে মার বাঁ মাইটা মুখে নিয়ে চুষতে শুরু করেছে। মা এক হাত দিয়ে রাঁন্ধছে অন্য হাত দিয়ে টুকুন এর মাথায় হাত বোলাচ্ছে। টুকুন এত জোরে মাই চুষছে যে বাইরে থেকেই ওর মাই খাবার চকাস চকাস শব্দ শোনা যাচ্ছে। টুকুন বোধহয়ই মাই চুষতে চুষতে মাঝে মাঝে মাই কামড়েও ফেলছে কারন মা থেকে থেকেই মাঝে মাঝে আঃ আঃ করে উঠছে। আরও মিনিট তিনেক মাই দেওয়ার পর মা বোলে উঠল ছাড় বাবা মাই টা এবার একটু ছাড়, এখুনি তোর মা বা সন্তু যে কেউ একটা এসে পরলে লজ্জার একশেষ হবে। দুপুর বেলা একবারে খুলে দেব যতক্ষণ ইচ্ছে চুষিস। দেখত সন্তু কি করছে? কে কার কথা শোনে টুকুন তখনও চোখ বন্ধ করে একমনে মার মাই টানাতে মত্ত।
আমি এবার চুপি চুপি আমাদের বাথরুম এর দিকে চলে এলাম। যদি কি হোলে চোখ রেখে কাকিমার হিসি টিসি করা টরা কিছু দেখা যায়। বাথরুম এর ভেতর সুজাতা কাকিমা সম্পূর্ণ ন্যাংটো হয়ে গা ধুচ্ছিল। সুজাতা কাকিমার বড় বড় পাকা ম্যানা গুলর দিকে তাকিয়ে আমার গা টা শিরশির করে উঠল। টুকুন যখন ছোট ছিল তখন ও ওই ম্যানা গুল থেকেই দুধ খেয়েছে। আমি খেয়েছি আমার মায়ের ম্যানা। অথছ এখন আমি চাইলেও মা আমাকে ম্যানা দেবেনা। অথছ মা টুকুন কে চাইলেই ম্যানা দেয়। অবশ্য একটু পরেই আমি সুজাতা কাকিমার ম্যানা চুষতে পারব। কিন্তু ওটা তো টুকুনের এঁটো করা। একদিন আমি সুজাতা কাকিমাকে জিগ্যেস করে ছিলাম কাকিমা তোমার মাই এর বোঁটা গুল এরকম তোবড়ানো চ্যাপ্টা আর খরখরে কেন। সুজাতা কাকিমা বলেছিল নিয়মিত মাই খাওালে এরকম হয়ই। চোষণের সময় পুরুষদের মুখের টানে বোঁটাগুলো এরকম চ্যাপ্টা আর বড় হয়ে যায়। আমি বলেছিলাম কিন্তু আমার মার বোঁটা গুল তো এরকম নয়। কাকিমা বলেছিল আসলে তোর কাকু মাই খেতে খুব ভালবাসত। ওকে রোজ রাতে আমি অন্তত ১০ মিনিট মাই দিতাম। যাই হোক হটাত দেখি সুজাতা কাকিমা একটা টিউব মত জিনিস থেকে একটা জেল এর মত কি বার করে আঙুল দিয়া ঘসে ঘসে নিজের গুদে লাগাচ্ছে। ওই জেল টা আমি চিনতাম। টুকুনই একবার আমাকে দেখিয়েছিল। ওটা আমার মা অনেক আগে থেকে ইউজ করে। যারা প্রচণ্ড জোর চোঁদাচুদি করতে ভালবাসে তারা ওটা লুব্রিকেনট্ হিসেবে ইউজ করে। হুম………বুঝলাম সুজাতা কাকিমা আজ আমাকে চুঁদে চুঁদে শেষ করে দেবে। আমি আরও অবাক হয়ে গেলাম যখন দেখলাম সুজাতা কাকিমা ওই জেল টা নিজের পোঁদ এর ফুটোতেও লাগাতে শুরু করল। মনটা সঙ্গে সঙ্গে খুশিতে নেচে উঠল। সুজাতা কাকিমা আজ আমাকে দিয়ে পোঁদ মারাবে। আমার মা টুকুনকে দিয়ে পোঁদ মারাতো বোলে আমার খুব আফসোস ছিল। বোধয় মাই কাকিমাকে রাজি করিয়েছে, বলেছে মারিয়ে দেখ খুব আরাম পাবি। মা আমার সেক্স এর বাপ্যারে একদম চ্যাম্পিয়ান। যাই হোক আমি খুশি মনে রান্না ঘরের দিকে গেলাম। গিয়া দেখি টুকুন রান্না ঘরে নেই আর মা ব্লাউজের হুক লাগাচ্ছে। টুকুন বোধহয় আমার ঘরে গিয়েছে। সেখানে গিয়ে দেখি টুকুন আমার কম্পিউটার টা খুলে গেমস্ চালু করেছে। আমি এর টুকুন প্রায় এক ঘণ্টা ধরে গেমস্ খেললাম। এর পর মার গলা পেলাম। মা রান্না ঘর থেকে চেঁচিয়ে বলল সন্তু তাড়াতাড়ি বাথরুম এ গিয়া চানটা সেরে নে আমি একটু পরেই ভাত দেব। আমি মার কথা শুনে তাড়াতাড়ি বাথরুম এ ঢুকে চান করতে শুরু করলাম। চান সেরে যখন গা পুঁছছি তখন হটাত দরজাতে টোকা।
আমি- কে
মা- আমি তোর মা
আমি- বল
মা- তুই কি চান করছিস
আমি-হ্যাঁ, কেন?
মা- শোন তুই কিন্তু তোর ওটা ভাল করে ধুবি?
আমি- মানে …।কোনটা?
মা- ওঃ কিছুই বোঝেনা। ন্যাকা । তোর নুনুটা। সেদিন তোর কাকিমা বলছিল তোর নুনুতে নাকি ময়লা
থাকে।
আমি- আমি ঠিক করে ধুয়েছি মা।
মা- না তুই আবার ধুয়েনে। জানিস টুকুন এর নুনু তে কোনদিন ময়লা থাকেনা। ও চান করার সময়ই ভাল
করে ধোয়। এমনকি পেচ্ছাপ করার পরেও ধোয়।
আমি- আচ্ছা মা আমি আবার ধুয়ে নিচ্ছি।
মা- হা তাই করো। আমাকে যেন আর এসব শুনতে না হয়।
চান হোলে আমি বাথরুম থেকে বেরিয়ে এলাম। একটু পরেই মা খাওয়ার ভাত দিল। আমরা খেতে বসলাম। টুকুন আর আমার তাড়াতাড়ি খাওয়া হয়ে গেল। আমরা ঘরে গিয়ে আবার কম্পিউটার গেমস্ নিয়ে বসলাম।
আমরা গেমস এ মত্ত হয়ে উঠেছিলাম। এমন সময়ই আমার পেচ্ছাপ পাওয়াতে আমি বাথরু্মের দিকে গেলাম। খাওয়ার ঘরের পাশ দিয়ে যেতে যেতে দেখি মা আর কাকিমা খাওয়ার পর হাত মুখ ধুয়ে ডিনার টেবিলেই বসে গল্প করছে। ওরা কি নিয়ে যেন খুব হাঁসাহাঁসি করছিল। আমি কান খাড়া করে শোণার চেষ্টা করলাম। শুনি ওরা সকালে রান্না ঘরে টুকুনের কাণ্ড নিয়ে হাঁসাহাঁসি করছে।
মা- তুই বিশ্বাস করবিনা রুপা টুকুন কি জোরে যে মাই টানছিল কি বলব। আমি তখনই ভাবছিলাম যে পরে রুপা কে জিগ্যেস করতে হবে কেন ওকে ছোট বেলায় ঠিক করে মাই খাওয়ায়নি? (হেঁসে)
কাকিমা- (হেঁসে) খাওয়াবনা কেন খুব খাইয়েছি। পেট ভরে দুধ দিতাম ওকে। কিন্তু কি জানিসতো এখন বড় হয়েছে তো তাই এখন মার ম্যানার থেকে জেঠিমার ম্যানা বেশিভাল লাগছে। হি হি হি
মা ও হাঁসিতে যোগ দিল। কিছুক্ষণ একসাথে হাঁসার পর মা হটাত ঘড়ির দিকে তাকিয়ে বলল এই রুপা ১টা বেজে গেলরে। চল। কাকিমা বলল কোথায়? মা চোখ টিপে বলল চল আমাদের বাচ্চা গুলকে দুধ খাওয়াতে হবেনা। মার কথা শুনে কাকিমা হি হি করে আবার হেঁসে উঠল। তারপর বলল ইস্ খুব সেক্স উঠেছে দেখছি তোর। মাও খি খি করে হাসতে হাসতে বলল আর বলিস না তোর ছেলের কথা ভেবে আমার তো সকাল থেকেই চোঁয়াতে শুরু করেছে। কাকিমা হেঁসে বলল ইস্ দিনকের দিন কি অসভ্য যে হচ্ছিস না তুই। মা কাকিমার গাল টিপে হেঁসে ধরে বলল হাঁ আমি অসভ্য আর তুমি কচি খুকি। একটু পরেই তো আমার ছেলে টাকে ন্যাংটো কোরে ঠাপাবি। কাকিমাও মার গাল টিপে ধরে ভেংচি কেটে বলল ঠপাবই্তো, আমি ওর নিজের কাকিমা বোলে কথা। আর আমি ঠাপাবোনা তো কি তুই মা হয়ে নিজের ছেলে কে ঠাপাবি।
মা কাকিমা কে ঠেলে খওয়ার ঘর থেকে বার করতে করতে বলল নে অনেক ইয়ার্কি হয়েছে এবার চল আমার আর তরসোইছেনা……বুক টা ধুকপুক ধুকপুক করছে। কাকিমা বলল উফফ আজকাল বড্ড খাই খাই হয়েছে তোর……আচ্ছ চল। আমি অবশ্য তার আগেই চুপিচুপি আমার ঘরে পালিয়ে এসেছি। একটু পরেই মা আমাদের ঘরে এল। ঘরে এসেই মা বলল। ছেলেরা অনেক খেলেছ বাবা তোমরা। দেখ ১টা বেজে গেছে চল তোমরা এবার নিজের নিজের বিছানাতে যাও। টুকুন একটা ঊত্তেজক গেম এর মাঝখানে ছিল। ও বলল জেঠিমা প্লিজ্ এটা শেষ হতে আমার আর মিনিট দশেক লাগবে। মা বলল ঠিক আছে ও খেলুক সন্তু তুই আমার সাথে আমার ঘরে একটু আয়তো ঘরটা একটু গোছাতে হবে। আমি মার সাথে মার ঘরে গেলাম। মা বললও সন্তু নে তুই আর আমি মিলে বেডকভার টা চেন্জ করে ফেলি। আমি মা কে খোঁচা দেবার জন্য বললাম মা তুমি নতুন চাদরটা সরিয়ে পুরনো চাদরটা পাতছ কেন? মা আমার দিকে কটমট করে তাকিয়ে বলল তোর অত বোঝার দরকার নেই যা বলছি তাই কর। আমি মনে মনে মুচকি হাসলাম। আমি জানতাম টুকুনের সাথে মা যখন জড়াজড়ি করে বা ওর ঠোঁটে কিস করে তখন মাঝে মাঝে টুকুনের মাল পরে যায়। কখন কখনও চাদরটা ওর বীর্যে একবারে মাখামাখি হয়ে যায়। ওই জন্যই মা পুরনো চাদরটা পাতল। যাই হোক চাদরটা পাতা হোলে আর আরও কয়েকটা জিনিস গোছানর পরে মা বলল ব্যাস হয়ে গেছে। নে এবার তুই ওঘরে গিয়া সুজাতার সাথে শুয়ে পর। আর শোন যাবার সময় দরজাটা বাইরে থেকে ভেজিয়ে দিয়ে যাস আর টুকুন এর খেলা শেষ হল কিনা দেখ। শেষ হোলে ওকে পাঠিয়ে দে। আমি ঘরের বাইরে গিয়ে দরজাটা ভেজিয়ে দিলাম কিন্তু চলে না গিয়ে দরজার বাইরে থেকে দেখতে লাগলাম চাদর পাতার সময় মা যেটা আমার থেকে লোকাচ্ছিল সেটা কি? মা ড্রেসিং টেবিল এর ড্রয়ার টা খুলে একটা প্যাকেট বার করল। ওটা ছিল একটা ডিলাক্স নিরোধ (কনডম) এর প্যাকেট। তারপর ওই বড় প্যাকেট টা থেকে ৩ পিস বার করে বালিশের তলায় রাখল। বাপরে তাহলে মা ওকে আজ তিনবার করবে। এর পর মা আস্তে আস্তে নিজের শাড়ি টা খুলে ফেলে বিছানায় গিয়ে শুল। তারপর নিজের সায়ার ফাঁস খুলে রাখল। আর পর নিজের ব্লাউসের ভেতর থেকে সেই জিনিসটা বেরকরল যেটা চাদর পালটানর সময় আমার চোখে পরে যাওয়ায় চট করে ব্লাউজের এর মধ্যে লুকিয়ে ফেলে ছিল। ওটাছিল সেই জেল এর টিউব যেটা সকালে আমার কাকিমা লাগাচ্ছিল। মা আউুলে করে একটু জেল নিয়ে ঘষে ঘষে প্রথমে নিজের গুদে লাগাল তারপর আরএকটু নিয়ে নিজের পোঁদে লাগাল। মা কে খুব রিল্যাকসড্ দেখাচ্ছিল। মা একটা হিন্দি গানের সুর গুনগুন করতে করতে নিজের পোঁদে ওই জেল টা লাগাচ্ছিল। সিনটা দেখেই আমার হিট উঠে গেল। মা এর গুদটার দিকে তাকালাম ওটা একদম পরিস্কার আর চাঁচাপোঁচা ছিল। কাল রাতেই বোধহয়ই মা গুদ কামিয়েছে। গুদটা দেখে তো ভীষণ টাইট্ মনেহল। মনে মনে ভাবলাম টুকুন আজ ওখান থেকে খুব আরাম ওঠাবে। একটা দীর্ঘ নিঃশ্বাস ফেলে ওখান থেকে বেরিয়ে আমি কাকিমা যে ঘরে শুয়ে ছিল সেই ঘরে চলে এলাম।
দরজা ভেজান ছিল দেখি কাকিমা সায়ার ফাঁস খুলছে। তারপর নিজের ব্লাউজ এর হুকটা খুলতে লাগল।আমি এবার টুকুনের ঘরে গিয়ে ওকে বললাম যা মা তোকে ডাকছে তোকে বুকের দুধ খাওয়াবে বোলে। টুকুন হেঁসে বলল ধুর দুধ দেবে না হাতি প্রথমে মুখের সামনে ম্যানা দুলিয়ে দুলিয়ে আমার হিট তুলবে তারপর সারাদুপুর ধরে চুঁদে চুঁদে আমার ধন ব্যাথা করে দেবে। আমি হেঁসে বললাম তুই তো তাই চাস। টুকুন বলল তোর মার এই খাই খাই ভাবটার জন্যই জেঠিমা কে আমার এত ভাললাগে। সম্ভোগের সময়ই তোর মা একবারে নিষ্ঠুর। কোন মায়াদয়া নেই। সম্ভোগ হয়েগেলে তোর মা একবারে অন্য মানুষ। সম্ভোগ এর সময় একবারে নিষ্ঠুর এর মত কামড়ায় আঁচড়ায় কথা না শুনলে চড় পর্যন্ত মারে। কিন্তু পরে কত আদর করে। জানিস তোর মা মাঝে মাঝে বলে সঙ্গমের সময় আমাকে তোর জেঠিমা বলে ভাববি না কারন তখন আমি আর তোর জেঠিমা থাকিনা পুরপুরি মাগী হয়ে যাই। তুইও আমার কাছে তখন আমার সেই আদরের টুকুন নোস তুই তখন আমার মরদ।
আমি বললাম দেখ মার রিসারচ্ এর বিষয় ছিল প্রাচীন ভারতে ইনসিষ্ট। মা জানবে কি ভাবে নিজের পরিবারের ঘনিষ্ঠ সম্পর্কের ভেতরে সেক্স এর আনন্দ নিতে হয়। যাই হোক এখন তুই যা মা তোর জন্য আধন্যাংটো হয়ে ম্যানা বার করে বসে আছে। টুকুন মুচকি হেঁসে বলল যাচ্ছি। আমি আবার কাকিমার ঘরের কাছে এলাম দেখি কাকিমা একটা শিশি থেকে কি নিয়ে নিজের ম্যানার বোঁটাতে আর গুদে চপচপে করে লাগাচ্ছে। ভাল করে দেখতে বুঝতে পারলাম ওটা মধুর শিশি। বুঝলাম কাকিমা আজকে নিজের মধু খাওাবে আমাকে। কিন্তু কাকিমা কোত্থেকে জানল এই সব মধু বা ওই লুব্রিকেশন ক্রিম এর ব্যাপারে। নিশ্চই মা এর কাছে জেনেছে এসব। যাই হোক কাকিমার কাজ সারা হতেই আমি কাকিমার ঘরে ঢুকলাম। কাকিমা খাটের ওপর আধ খোলা ব্লাউজ আর সায়া পরে বসে ছিল। আমাকে দেখেই গড়িয়ে গিয়ে আমার জন্য জায়গা করে দিল। আমি খাটে বোসতে কাকিমা বলল তোর জন্য গিফট্ এনেছি একটা।আমি জিগ্যেস করলাম কি এনেছো। কাকিমা বলল যা আমার ভ্যানিটি ব্যাগটা নিয়ে আয় ওর মধ্যে আছে।। আমি ড্রেসিং টেবিল থেকে ব্যাগটা নিয়ে খুলে দেখি ওর মধ্যে একটা খুব দামি কম্পিউটার গেমস এর সিডি আছে। এই সিডিটা আমি অনেক দিন ধরে কেনার তালে ছিলাম। কিন্তু অনেক দাম বলে মা রাজি হয়নি। আমি বললাম ধন্যবাদ কাকিমা…।এই সিডি টা আমার কোন বন্ধুর কাছে নেই। কাকিমা বলল তোর পছন্ধ হয়েছে তো? আমি বললাম খুব। আমি খুব খুব খুশি। কাকিমা বলল তাহলে এবার তোর কাকিমা কে একবার তোর নুনুটা দেখা না। কতদিন দেখিনি ওটা। আমি আস্তে আস্তে আমার পাজামাটা খুলতে শুরু করলাম। কিন্তু আমার পাজামার দড়ি টা গিঁট বেঁধে গেল। কাকিমা বলল দে আমি খুলে দি। কাকিমা কাঁপা কাঁপা হাতে চট করে আমার পাজামার দড়িটা খুলে ফেলল। পাজামা খুলতেই আমার শক্ত পুরুষাঙ্গটা লাফ দিয়া খাড়া হয়ে দাঁড়াল। কাকিমা হেসে বলল বাপরে আজ খুব শক্ত হয়েছে দেখছি এটা। দেখি একটু শুঁকে এই বলে নুনুতে নাক ঠেকিয়ে জোরে নিঃশ্বাস নিয়ে বলল আঃ তোর নুনুর গন্ধটা আমার খুব ভাল লাগে। তারপর আমার দিকে তাকিয়ে একটু হেঁসে জিগ্যেস করল এবার একটু খাই। আমি মাথা নেড়ে হ্যাঁ বলতেই কাকিমা আমার নুনু টা মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করল। একটু পরেই কাকিমার চোষার জোর বেড়ে গেল। সে কি তীব্র টান কাকিমার মুখের। কাকিমার তীব্র চোষনে চকাস চকাস করে শব্দ হতে লাগল। মিনিট পাঁচেক পর মনে হল আমার মাল ঝোল সব কাকিমার মুখের তীব্র শোষণে বেরিয়ে আসবে। আমি চিৎকার করে উঠলাম কাকিমা ব্যাস ব্যাস তোমার মুখের টানে সব বেরিয়ে যাবে যে। কাকিমা থামল। তাপর আমাকে বলল চটপট বিছানাতে পিঠ দিয়ে শুয়ে পর। আমি শুয়ে পড়তেই কাকিমা ঝট করে আমার খাড়া নুনুটার ওপর চড়ে বসল।
কাকিমার শরীরের চাপে আমার শক্ত নুনুটা পুক করে কাকিমার ভিজে গুদে ঢুকে গেল। কাকিমা এবার আস্তে করে আমার ওপর উবুড় হয়ে শুয়ে পড়ল। কাকিমা ঠিক আমার ওপরে নিজের পুরো ভার টা দিয়ে শুয়ে পড়ল। কাকিমার বড় বড় ম্যানা দুটো আমার বুকে পিস্টো হতে লাগল। কাকিমা তার ভারী পাছাটা দিয়ে খুব আস্তে আস্তে ঠাপ মারা শুরু করল। আনন্দ, উত্তেজনা আর আরামে কাকিমা ভীষণ হাঁফাছিল। নিজের শ্বাস টা একটু সামলে নিয়ে কাকিমা আমার কানে কানে ফিস ফিস করে বলল
কাকিমা- সন্তু আমি যে প্রতি মাসে দুবার করে তোর সাথে এসব করি তোর এসব খারাপ লাগেনাতো।
আমি- না কাকিমা। প্রথম প্রথম তুমি এর মা যখন আমাকে আর টুকুনকে চুঁদতে তখন একটু খারাপ লাগতো। খারাপ নয়…… একটা অপরাধবোধ হত। মনেহত তোমরা আমাদের জোর করে খাচ্ছ। কিন্তু এটা অস্বীকার করলে চলবে না যে তোমরাই আমাদের প্রথম নারী শরীরের স্বাদ দিলে। নারী যোনির ভেতরে যে কি তীব্র সুখ থাকে তা তোমরাই আমাদের বোঝালে। যেদিন তুমি আমায় প্রথম তোমার ম্যানা খাওয়ালে সেদিন তো আনন্দে সারা রাত আমি ঘুমোতেই পারিনি। বিশ্বাস কর প্রথমে একটু অপরাধবোধ কাজ করলেও এখন আমরা এই দিনটার জন্য অপেক্ষা করে থাকি।
কাকিমা- আসলে জানিস সন্তু আমরাও জানি যে আমরা তোদের সাথে যেভাবে সেক্স করছি সেটা সমাজ মেনে নেয় না এবং এটা অবৈধ। তোর মার কথাতে আমি যে এই ভাবে রাজি হয়ে গেলাম আর তোদের সাথে আমরা শোয়া শুরু করলাম এটা তোদের পক্ষেও মানিয়ে নেওয়া কঠিন। কিন্তু দেখ আমাদের ও তো সেক্স এর খিদে আছে। হ্যাঁ হয় তো আমি তোর কাকিমা কিন্তু আমার ও তো শরীর বোলে কিছু আছে আর শরীর থাকলেই শরীরের খিদে থাকবে। তোর কাকা আর বাবা যখন আমাদের ছেড়ে চলে গেল আর তোর ঠাকুমা আর ঠাকুরদাও ওদের সাপোর্ট করল, আমরাও শরীরের খিদে মেটাতে খুব সহজেই আবার বিয়ে করতে পারতাম। কেউ কিছু বলতে পারতোনা। কিন্তু আবার বিয়ে করলে আমরা আমাদের নতুন স্বামীদের সাথে যৌনতায় বুঁদ হয়ে থাকতাম আর এতে তোদের দেখাশুনো ঠিক ভাবে হতনা। আর তাছাড়া আমাদের স্বামীরা আমাদের গর্ভে নিজেদের সন্তান উৎপাদন করতে চাইতো। এরপর একদিন হটাত তোর মা আমাকে বলল ও ইনসিষ্ট এর ওপর আরও কিছু উঁচুদরের এক্সপেরিমেন্ট করতে চায় যেটা ওর গবেষণাতে খুব সাহায্য করবে। আমি যদি ওকে হেল্প করি। ও বলল ও চায় আমি তোর সাথে সেক্স করি। তাহলে ওর খুব সুবিধে হবে। আমি রাজি হয়ে গেলাম। তোর ওপর আমার বিশ্বাস ছিল, জানতাম তুই এসব মরে গেলেও কাউকে বলবি না। ভাবলাম চেষ্টা করেই দেখি তোর মারও কিছু হেল্প হবে আর নিজের শরীরের জ্বালাটাও তো অন্তত কিছুটা কমবে। এর পর ও বলল তোর সাথে আমার কিছদিন সেক্স হবার পরে ও নিজেই তোর সাথে কিছুদিন সেক্স করতে চায় ওর গবেষনার জন্য। তখন আমি ওকে বললাম ধুর নিজের ছেলের সাথে শোয়া ঠিক হবে না তুই বরং আমার টার সাথে শো আর আমি তোর টার সাথে শুই। তোর মা বলল ও রাজি। ব্যাস সেই শুরু। আমাদের এই সব কথার মাঝে কাকিমা কিন্তু আস্তে আস্তে পোঁদ নাচিয়েই চলছিল। মানে আমাকে আস্তে আস্তে চুঁদছিল। আমি কাকিমার ওই সব ফালতু আধা সত্যি আধা মিথ্যে কথা গুল থেকে প্রসঙ্গ ঘোরাতে চেষ্টা করলাম। বললাম কাকিমা তোমার যুক্তি আমরা বুঝি। সত্যি কথাটা হল আমরা আজকাল এসব খুব উপভোগ করি।
কাকিমা- এই এখন একটু জোরে জোরে মারি তোকে, সহ্য করতে পারবি তো মানে মাল পরে যাবে না তো।
আমি –না
এই শুনে কাকিমা একটু জোরে জোরে পোঁদ নাচানো শুরু করল। কাকিমার গুদটা যেন কামড়ে ধরেছে আমার নুনু টাকে। মনে মনে ভাবলাম টুকুন কে বেরকরার পর আর কাকার সাথে ২০ বছর ঘর করার পর মাগীর গুদটা এত টাইট থাকে কি করে। আমার মার গুদটাও কি এত টাইট্? এদিকে কাকিমা প্রায় ১০ মিনিট পোঁদ নাচানোর পর আমার বুকে শুয়ে দম হারিয়ে হাঁফাচ্ছে।
আমি- উফফ তোমার ম্যানা দুটো কি নরম আর বড় কাকিমা। তোমার গুদটাও কি টাইট্।
কাকিমা হেঁসে বলল ব্যাস আর কি…… সব ছেলেরা তো এটাই চায়। আমি হেঁসে বললাম আমি কিন্তু আর একটা জিনিস এর সপ্ন দেখি। কাকিমা বলল কি? আমি বললাম তোমার কানটা নিয়ে এস আমার মুখের কাছে চুপি চুপি বলব। কাকিমা হেঁসে কানটা আমার মুখের কাছে এগিয়ে দিয়ে বলল বল। আমি ফিসফিস করে বললাম আমি চাই তোমার পেটে আমার বাচ্চা। কাকিমা ছদ্দ রাগে বলে উঠল তুই খুব দুষ্টু হয়াছিস দেখছি…।দাঁড়া তোকে দেখছি…।এই বলে কোমর দুলিয়ে দুলিয়ে জোর জোর ঠাপ মারা শুরু করে দিল। বাপরে সেকি ঠাপান ঠাপালো আমাকে। মাগীর প্রচণ্ড পরিশ্রম হচ্ছিল আমাকে অত জোরে ঠাপাতে গিয়ে। কিন্তু কাকিমা গুদে প্রচণ্ড আরামও পাচ্ছিলো। আমাদের খাট টা খচমচ করে শব্দ করছিল আর কাকিমার ভিজে গুদ থেকে পছ পছ করে একটানা একটা শব্দও আসছিল। প্রায় ১০ মিনিট ধরে আমাকে জন্তুর মতন চুঁদে তারপর আমার গাল টা দাঁত দিয়ে কামড়ে ধরে ঝাকুনি দিতে দিতে নিজের জল খালাস করল ধুমসি মাগীটা। সুজাতা কাকিমার বড় বড় ম্যানা দুটো দুই হাতে পক পক করে টিপ্তে টিপ্তে আমিও গলগল করে মাল খলাস করে দিলাম। কাকিমা প্রায় মিনিট দশেক চোখ বন্ধ করে নিস্তেজ হয়ে পরে রইল। তারপর চোখ খুলেই আমার ঠোঁটে পর পর কএকটা চুমু খেল। উফ মাত করে দিয়াছিস তুই সন্তু। তুই এতোক্খন মাল ধরে রাখলি কি করে? আমি তোকে যা জোর মারছিলাম। এক্সিলেন্ট। দারুন সুখ দিয়েছিস তুই আমায়। বল তুই কি গিফট্ চাস। আমি নিরলজ্জর মত বললাম তোমার পেটে আমার বাচ্চা। কাকিমা আমার বুকে বুকে মুখ গুঁজে দিয়ে আদুরে গলায় বলল ওরম করে বলিসনা লক্ষ্মীটি, আমার খুব লজ্জা করে। আমি হাঁসলাম। তারপর বললাম এই কাকিমা চল না মার ঘরের সামনে গিয়ে শোনার চেষ্টা করি ভেতরে কি হচ্ছে। কাকিমা বলল ধ্যাত না ? কেন আমি বললাম। কাকিমা বলল আমার ছেলেটাকে তোর মা এখন খাচ্ছে। আমি বললাম তো কি ?……চলনা দেখি। দুর আমার লজ্জা করবে, তোর মা এখন আমার ছেলেটাকে ন্যাংটো করে ঠুকরে ঠুকরে খাবে, এটা কি মা হয়ে দেখা যায় লজ্জা করে না? তুই দেখগে যা আমি যাবনা। আমি ঘর থেকে বেড়িয়ে মার ঘরের দিকে গেলাম। মার ঘরের কাছে যেতেই ঘরের ভেতর থেকে একটা চেনা শব্দ ভেঁসে আসতে শুনলাম। শব্দ টা আসছিল ঘরের ভেতরের খাট থেকে। একটু পুরনো হয়ে যাওয়া খাটের ওপর একটু ভারী চেহারার কেউ যদি লাফায় তাহলে যে রকম খচর-মচর শব্দ হয় সেরকম। আমি তাড়াতাড়ি দরজার কী-হোলে চোখ লাগিয়ে দেখলাম। ঘরের ভেতরে মার খাটে টুকুন সম্পূর্ণ ল্যাংটো হয়ে শুয়ে আছে। মা ওর তলপেটের ওপর চেপে বসে লাফাচ্ছে। আসলে মা লাফাচ্ছে ওর খাড়া নুনুটার ওপর। এতো জোরে জোরে লাফাচ্ছে যে দেখে মনেহচ্ছে মা স্কিপিং অভ্যাস করছে। মার বুকে কোন কাপড় নেই। তলায় একটা সায়া পরেছে বটে কিন্তু সেটাও রোল করে কোমর পর্যন্ত গোটান। মার দুম্ব দুম্ব ম্যানা দুটো লাফানোর তালে তালে এদিক ওদিক বাউন্স করছে। মার মাথাটাও সেই সাথে ওপর নিচ করছে। মার চোখ দুটো বন্ধ। বুঝতে পারলাম মা এত জোরে জোরে লাফাচ্ছে কারন মার ভারী শরীরটা মার লাফানোর তালে তালে মার যোনী তে ঢুকে থাকা টুকুনের নুনু টাকে প্রচণ্ড ভাবে ঘষ্টাচ্ছে। যার ফলে মা প্রচণ্ড রমন সুখে আচ্ছন্ন হয়ে রয়েছে । মা কে দেখে মনে হচ্ছিলো মা আর এই জগতে নেই মা এখন সুখের সপ্তম স্বর্গে পৌঁছে গেছে। আমি টুকুনের মুখের অবস্থাটা দেখতে চেয়ে ছিলাম কিন্তু ওই ছোট কী- হোলের গর্তো দিয়ে ওটা দেখা যাচ্ছিলোনা। মা এর চোঁদাচুঁদি করা দেখতে দারুন ভাল লাগছিল। হটাত কে যেন আমার কান টা মুচরে ধরল। দেখি সুজাতা কাকিমা। আমি হেঁসে বললাম ওফ কাকিমা দেখ মা কি চোঁদাচুঁদিই না করছে। কাকিমা মুচকি হেঁসে বলল সন্তু তুই জানিসনা চোঁদাচুঁদির সময় কাউকে ডিস্টার্ব করতে নেই। আমি বললাম আমি তো শুধুই দেখছি কাকিমা। কাকিমা বলল ইস নিজের মা কে ন্যাংটো দেখতে খুব মজা না। আমি বললাম তা ক্যানো তোমাকেও ন্যাংটো অবস্থায় দেখতে আমার খুব ভাল লাগে। কাকিমা বলল তাহলে ওঘরে চল না আরেকবার আমি আর তুই ন্যাংটো হই।আমি বললাম ঠিক আছে কিন্তু তুমি একটু দেখবে নাকি। কাকিমা বলল দেখি একটু।
একটু দেখার পরই কাকিমা বলে উঠল ইস তোর মার কাছে আমার ছেলেটা এক মাস থাকলে তো ওকে চুষে চুঁদে ছিবড়ে করে দেবে দেখছি তোর মা। তোর মা বলছিল ওর সেকেন্ডারি পরীক্ষা হয়ে গেলে এখানে ওকে এক মাস পাঠাতে। তারপর বলল উফ ওদের দেখে আমারও উঠে গেল দেখছি। চল সোনা আমরা আবার আমাদের ঘরে যাই , আমার গুদে আবার জল কাটা শুরু হয়েছে। একটু পরে ঘরে শাড়ি সায়া খুলতে খুলতে কাকিমা আমাকে বলছিল তোর মার ম্যানা গুল কি বড় না রে। আমি বললাম হ্যাঁ কাকিমা, মার বোঁটা গুলও কি কালো আর বড় বড় না? আমার আবার মার ম্যানা চুষতে খুব ইচ্ছে করে জানো। কাকিমা হেঁসে বলল আমার মনে হয়না তোর মা তোকে খুব সহজে ম্যানা চুষতে দেবে। ওর ম্যানা চোষার অধিকার এখন শুধু টুকুনের। আর আমার ছেলেটা চোষেও দারুন। ওর মুখে দারুন টান। হ্যাঁ কিন্তু সেটা তুমি জানলে কি করে? কাকিমা এবার একটু ঘাবড়ে গেল। তারপর সামলে নেবার চেষ্টা করে বলল তুই কি বোকা রে মা হয়ে আমি জানবোনা ও ম্যানা চুষলে কেমন লাগে। ছোট বেলায় কম ম্যানা খেয়েছে নাকি আমার ও। আমি একটু চালাকি করলাম। বললাম আমাকে মিথ্যে কথা কেন বলছ কাকিমা। টুকুন আমাকে সব বোলে দিয়েছে। কাকিমা একটু ঘাবড়ে গিয়ে বলল কি বোলেছে শুনি? আমি বললাম এই যে তোমরা দুজন রাতে কি করো। কাকিমা এবার একটু রেগে গিয়ে বলল এ কথা যদি ও বোলে থাকে তাহলে বলবো ও তোকে পুরোপুরি মিথ্যে বোলেছে। হ্যাঁ এটা ঠিক মাঝে সাজে, হয়তো বছরে দুতিনবার ওর সাথে জড়াজড়ি, কিস্ করাকরি বা মাই চোষাচুষি হয়, কিন্তু আমি মা হয়ে আমি ওকে চুঁদতে দেব কোন দিন? ধুর। আমি কথা ঘোরাবার জন্য বললাম আচ্ছা একটা কথা বল যদি আমার আর টুকুনের মধ্যে একসঙ্গে তোমার মাই চোষার প্রতিযোগিতা হয় কে জিতবে? কাকিমা হেঁসে বলল উফ তুই তো ভীষণ দুষ্টু হয়েছিস। টুকুন কে ভীষণ হিংসে করিস না তুই। আমি বললাম হ্যাঁ কিন্তু সেটা শুধুমাত্র সেক্স এর ব্যাপারে। তারপর আমার গালটা টিপে ধরে কাকিমা হেঁসে বলল তুই ই জিতবি সোনা। কারন কি জানিস নিজের ছেলের থেকে পরের ছেলের চোষণ খেতে সবসময়ই বেশি ভাল লাগে। এখন নে আমার ম্যানা দুটো একটু চুষে দেখ তো কেমন লাগে। ম্যানা চুষতে শুরু করতেই বুঝলাম নিপীল্ টা থেকে মিষ্টি রস বেরোচ্ছে। মনে পরে গেল একটু আগে কাকিমা কে মাই এর বোঁটায় আর গুদে মধু লাগাতে দেখেছি। বললাম কি গো কাকিমা এত মিষ্টি লাগছে কেন তোমার মাই এর বোঁটাটা আজ, অন্য দিনতো নোন্তা নোন্তা লাগে। কাকিমা আমার মুখটা হাত দিয়া ধরে নিজের গুদে চেপে ধরে বলল এটা চেখে দেখ একটু। ছপ ছপ করে গুদ চুষতে লাগলাম কাকিমার। কাকিমা চোখ বুজে ফিক ফিক করে হাসতে হাসতে আমাকে বলল যেটা মিষ্টি মিষ্টি লাগছে এটা হল আমার শরীরের মধু। প্রায় মিনিট দশেক পালা কোরে করে সুজাতা কাকিমার মাই গুদ চোষার পর কাকিমা আমাকে বলল অ্যাই সন্তু আজ একটা নতুন জিনিস করবি। আমি বললাম কি? কাকিমা চোখ বড় বড় করে বলল আমার পোঁদ মারবি। আমি বললাম ওরা বাবা আমি কি পারব? কাকিমা বলল আমি ঠিক যেভাবে বোলবো সেভাবে চললে তুই ও পারবি। মেয়েদের পোঁদ মেরে ছেলেদের খুব আরাম হয় রে। এর পর প্রায় মিনিট দশেক এর চেষ্টায় মাগীর পোঁদে ঢুকলাম। আহ্ মেয়েদের পোঁদ মেরে যে কি সুখ কি বলব। পাক্কা ১০ মিনিট পোঁদ মারার পর মাল বেরিয়ে গেল আমার।
কাকিমা বলল নে এই বার আস্তে আস্তে তোর নুনু টা বার কর তারপর আমার পোঁদের ফুটোয় মুখ লাগিয়ে আস্তে আস্তে চুষে চুষে নিজের মালটা খা দেখ ভাল লাগবে। আমি বললাম কি বলছ গো আমার ঘেন্না লাগবে। কাকিমা বলল ঠিক আছে ভাল না লাগলে করতে হবেনা, তবে এটা তোর কাকার খুব পছন্দের ছিল। ও প্রায়ই এটা করত। কাকিমা ক্লান্ত হয়ে শুয়ে পরতে আমি আবার ঘর থেকে বেরিয়ে মার ঘরের দিকে গেলাম। কী- হোলে চোখ লাগিয়ে দেখি মা ঠিক একই ভাবে টুকুন কে চুদেঁ চোলেছে। বুঝলাম এটা বোধহয় ওদের সেকেন্ড টাইম। আমি টুকুনের কাছে শুনেছিলাম যে মা ওকে এই রবিবার গুলোতে নরম্যালি দু বার করে চোঁদে। কিন্তু যেটা দেখে আশ্চর্য হয়ে গেলাম সেটা হল মা ওকে একটা একটা টিভি সিরিয়াল্ দেখতে দেখতে চুঁদছে। মা এর মুখ টিভির দিকে কিন্তু মা তার ভারী পাছা টা অটোম্যাটিক্ মেসিনের মত নাচিয়ে নাচিয়ে টুকুনকে নিঃসাড়ে চুঁদে চলেছে। দেখলাম মা বেশ মন দিয়েই সিরিয়াল টা দেখছে আথচ একসাথে গুদের সুখ ও নিয়ে চলেছে। উফ মা পারে বটে মনে মনে ভাবলাম আমি।
মার কাণ্ড দেখতে দেখতে আবার আমার সেক্স উঠে গেল। আমি আবার আমার ঘরে চলে এলাম। কাকিমা তখন ন্যাংটো হয়ে বিছানায় চোখ বুঁজে শুয়ে আছে। আমি কাকিমা কে কিছু না বোলেই কাকিমার পাশে শুয়ে কাকিমার ম্যানা দুটো নিয়ে খেলতে শুরু করলাম। কাকিমা চোখ খুলে আমাকে দেখে একটু হাসল। তারপর বলল
কাকিমা-জানিস সন্তু তোর মা এক সপ্তাহের জন্য সুমুদ্রের ধারে যাচ্ছে………… দীঘায়
আমি- সে কি মা তো আমাকে এব্যাপারে কিছই বলেনি। তুমি আর টুকুন ও যাচ্ছ তো আমাদের সাথে।
কাকিমা- আঃ মানে ………আসল ব্যাপারটা হল তোর মা শুধু টুকুন কে নিয়ে যেতে চাইছে। ও একটা রিসর্ট
বুক করেছে দিন ৬ এক এর জন্য।
আমি- মানে তুমি আর আমি যাবনা শুধু টুকুন যাবে
কাকিমা-আসলে ও কদিন ধরে বলছিল এই ভাবে একদিনে ওর শারীরিক চাহিদা ঠিক মিটছেনা।
তখন আমি বললাম তাহলে চলো সবাই মিলে দীঘায় ঘুরে আসি। রাতে তুমি আর টুকুন এক ঘরে থেক আমি আর সন্তু একঘরে থাকব। ও বলল না সন্তু কে নিয়ে যাওয়া মানে ঝামেলা। এক তো ওর টিউসন কামাই হবে তাছাড়া বুঝতেই তো পারছ টুকুন কে নিয়ে যাব মানে কি। আমরা দুজনে খুব নোংরামি আর অসভ্যতা করব। সন্তু সঙ্গে থাকলে সে সব তো হবেই না ……সারাক্খন আমায় ওর মা হয়ে থাকতে হবে।
আমার আর টুকুনের মিলনের মাঝে আমি সন্তু কে কাবাব মে হাড্ডি করতে চাইছিনা। তুমি সন্তু কে একটু বুঝিয়ে বল এই নিয়ে ও যেন আবার অভিমান টভিমান না করে বা টুকুনের সাথে হিংসা হিংসি না করে।
কাকিমার কথা শুনে আমার খুব মনটা খুব খারাপ হয়ে গেল। কাকিমা ব্যাপার টা বুঝে বলল ওরা যদি নিজের মতো করে একটু মস্তি করে করুক না। তুই আর আমি ও দারুন মস্তি করব দেখিস।আমার মাথায় একটা দারুন প্ল্যান আছে। আমি বললাম কি পরিকল্পনা কাকিমা?
কাকিমা-তোর গ্রুপ সেক্স ভাল লাগে? মানে একজনের সাথে দুজনের বা অনেকের?
আমি-হ্যাঁ বন্ধুদের কাছে শুনেছি বিদেশে ওসব নাকি আকছার হয়।
কাকিমা- করবি গ্রুপ সেক্স। তুই আমি আর একটা আমার বয়েসি মেয়েছেলে।
আমি- বললাম কে গো?
কাকিমা- আমার অফিসের কলিগ পারমিতা। ওর সাথে ওর বরের আর শারীরিক সম্পর্ক নেই।
আমি –মানে?
কাকিমা- আসলে ওর তিনটে বাচ্চা আছে। বাচ্ছা গুল হবার পর একটু বেশি মুটিয়ে গেছে ও। সেক্স অ্যাপিল টাও একবারে নষ্ট হয়ে গেছে। ওর বর এর এক্সপোর্ট এর বিজনেস। সে হারামজাদা এখন তার সুন্দরী রিসেপসনিস্ট কে নিয়ে পোড়েছে। পারমিতা এখন সেক্স করার জন্য একবারে পাগল। আমার কাছে তোর কথা শুনে ও তো আমাকে হাতে পায়ে ধরছে। বলছে তোর মত একটা কচি ছেলে কে চুঁদতে পেলে ও সব দুঃখ ভুলে যাবে।
ওর মাই দুটো ঠিক লাউ এর মত বড়। সব চেয়ে দারুন জিনিস হল ওর ছোট মেয়ের বয়েস দু বছর। ওর ম্যানা তে এখনও প্রচুর দুধ হয়। দেখ কি করবি। শুবি তো আমাদের সাথে। খুব আরাম দেব তোকে।
আমি- ঠিক আছে তাই হবে।.এমন সময়ই দরজার বাইরে থেকে টুকুনের গলা পেলাম। ও মা তোমাদের হল।
আমাদের সব কমপ্লিট্ হয়ে গেছে। জেঠিমা রান্না ঘরে তোমাকে ডাকছে। আমাদের জন্য চাউমিন বানাচ্ছে। আমি দরজা খুলে বেরলাম। টুকুন আমাকে দেখে চোখ মেরে বলল কি রে, মা কবার দিল তোকে আজ। আমায় তো আজ তোর মা ৩ বার দিল। আমি বললাম আমার ও তিন বার। সেকি রে বলল টুকুন। আমার মা টার ও দেখছি তোর মার মতন খাই খাই হয়েছে খুব। টুকুন আবার আমার কম্পিউটার গেমস নিয়ে বসল। কাকিমা ঢুকল বাথরুম এ আর আমি মার ঘরে। মার খাট টা লন্ডভন্ড হয়ে রয়েছে। চাদর টা গুটিয়ে মাটিতে জড় করা আছে। বিছানাতে পরে রয়েছে মার সায়া আর ব্লাউজটা। সায়াটাতে হাত দিতে বুঝলাম টুকুনের বীর্যে এখানে ওখানে ভিজে রয়েছে ওটা। হাত বাড়িয়ে মার ব্লাউজ টা নিয়ে মুখে চেপে ধরে জোরে শ্বাস টানলাম। বুক ভরে শুঁকলাম মার ম্যানা দুটোর সেই তীব্র ঘেমো গন্ধ। টুকুনের সঙ্গে মৈথুনের পরিশ্রমে আজ খুব ঘেমেছে মা। ব্লাউজ টা মার ঘামে আধ ভেজা হয়ে রয়েছে।
হটাত মা রান্না ঘর থেকে আমাকে ডাকল। আমরা খাবার ঘরে গিয়ে মার তৈরি গরম গরম চাওমিন খেলাম। এর পর সবাই মিলে মার ঘরে বসে একটা হাঁসির টিভি সিরিয়াল্ দেখতে শুরু করলাম। যে বিছানাতে মা আর টুকুন সেক্স করছিল সেই বিছানাতে। টুকুন যেখানে বসেছিল মা তার ঠিক পেছনে টুকুনের পিঠে নিজের ম্যানা গুল চেপে ধরে বসেছিল। এক একটা হাঁসির সিন্ আসছিল আর মা হাসতে হাসতে টুকুনের পিঠে ঢোলে পরছিল। সেই সাথে টুকুনের পিঠে নিজের ভারী ম্যানা দুটো চাপিয়ে তৃপ্তি দিচ্ছিল। আমি ও কাকিমার পিঠে বুক ঠেকিয়ে বসে পরলাম। আমার একটা হাত সবার অলোখ্যে সুজাতা কাকিমার পেটে ওঠানামা করছিল কখনোবা হাতের একটা আঙুল কাকিমার সুগভীর নাভি ছিদ্রে বার বার প্রবেশের খেলায় মেতে উঠেছিল। যাই হোক অনুস্ঠান টা শেষ হতে কাকিমা বলল এবার আমাদের উঠতে হবে। মা বলল কেন আর একটু থাক না এত তাড়াতাড়ির কি আছে? কাকিমা বলল না একটু তাড়াতাড়ির করতে হবে কারন বাড়ি গিয়ে টুকুন কে হোমওয়ার্ক করতে হবে। মা বলল ঠিক আছে আমি তোমাদের ডিনার টাও প্যাক্ করে দিচ্ছি, বাড়ি গিয়ে তোমাকে আর রান্না চাপাতে হবে না। কাকিমা বলল আমাকে একটু পায়খানা যেতে হবে। কাকিমা পায়খানা চলে যেতে মা বলল এই টুকুন চল রান্না ঘরে আমাকে একটু হেল্প করবি তোদের খাবার টা প্যাক করতে। আমি বসে টিভি দেখতে লাগলাম। একটু পরে রান্না ঘরের দিকে যেতে গিয়ে শুনি মা আর টুকুন ফিসফিস করে কি সব যেন আলোচনা করছে। আমি কান খাড়া করে দরজার বাইরে থেকে শুনলাম। টুকুন বলছে কিন্তু সন্তু রাগ করবেনা ওকে দীঘায় না নিয়ে গেলে। মা বলল সে একটু করলে করবে। আমি তোর আর আমার আনন্দের মধ্যে ওকে রাখতে চাইছিনা। ও সঙ্গে থাকলে আমি তোর সাথে মন খুলে দুস্টুমি করতে পারবোনা। আমি আর ওখানে থাকলাম না। আর পর টুকুন আর কাকিমা চলে যেতে আমি মা কে বললাম আমকে দীঘায় না নিয়ে যেতে তোমার ভাল লাগবে। মা বলল তোর খুব অভিমান হয়েছে না? আমি বললাম হ্যাঁ। মা আমাকে হাত বাড়িয়ে বুকে টেনে নিল। তারপর বলল শোন তুই যদি আমাকে আর টুকুন কে যেতে দিস তাহলে তোকে আমি একটা দারুন জিনিস দেব। আমি বললাম কি? মা আমার দিকে তাকিয়ে একটু মুচকি হেঁসে আমার কানে ফিসফিস করে বলল টুকুনের মত তোকেও ঢোকাতে দেব। আমি খুশি হয়ে মাকে জোরিয়ে ধরলাম………উফ মা তুমি কি করে জানলে আমি ও তোমার ভেতরে ঢোকাতে চাই। মা হেঁসে বলল মায়েরা সব বোঝে। সেদিন ই একটা জিনিস আমি বুঝতেপারলাম আমার বাবা আর কাকা কেন আমাদের ছেড়ে গেছে। ঠাকুমা আর ঠাকুরদাই ঠিক। আমার মা আর কাকিমা দুটোই একনম্বরের খানকী মাগী।

19 comments:

  1. darun hoache golpo ta...ami ki tomar ma ba kakima ke chodar sujog pabo?mail koro amake supriyo.paul7@gmail.com / ph koro 8296996086

    ReplyDelete
  2. দারুন আমার ও খুব ইচ্ছে হত আমার মা কে চুদি। কিন্তু কোন দিন সে রখম পরিবেশ হনি।
    তোমার লেখা পড়ে ভাবছি তোমার মায়ের মত এক টা কোন কারও খানকী মা পেলে কি মজা করে চুদে দিতাম। ওঃ চুদতে কি মজা । bad luck একটা কোন মাগী হাতের কাছে নেই। আমার এখন ৮০ বছর বয়স !! তবুও চুদতে চাই! না পেলে হাত মারি।

    ReplyDelete
  3. ourbdspace.com.......... ekhane kisu ei type er blog post kore dao

    ReplyDelete
  4. ma k chodar moto maja r kichu ta nai.
    contact me subhajit.y@gmail.com

    ReplyDelete
  5. 2ND PART TA PATHAO TATE TOMAR MAA R TUKUN KI KORLO DIGHAY GIYE????? R TUMI KI GROUP SEX KORTE PARLE???????

    ReplyDelete
  6. amar mone hochhe tumi jiboner sob sukh peyechho....

    ReplyDelete
  7. www.sextv24hours.blogspot.com
    www.sextv24hours.blogspot.com
    www.sextv24hours.blogspot.com
    www.sextv24hours.blogspot.com
    www.sextv24hours.blogspot.com


    ReplyDelete
  8. I am Mousumi Akter 20 year’s old looking kindest man who are interested to communicate with me to mutual friendship. I also seek good and gentle man who has humanity for man.
    About myself: I am looking good hearted person who are taking care for suffering people. I wanted to chat with boys. Are you interested to chat with me? So please come this site www.chatbook.uni.me . I am waiting here always only for you.

    ReplyDelete
  9. ছি মাগির পোলারা ছি। তগো বাবাই ছিক নাই। বোন চুদলেও কথা নাই- কিন্তু তোরা যা করছিস তাতে ধিক্কার জানাবার ভাষাও হারিয়ে যায়।

    ReplyDelete
  10. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন।

    To View Sexy Actress And Model Wallpaper Click on sexyxxxwallpaper.blogspot.in

    ReplyDelete
  11. হাই, আমি সিনথিয়া বলছি। আমি এইচ.এস.সি (২য় বর্ষে) পড়ি। আমি খুব সাধারণ একটি মেয়ে। আমি অনেক কষ্টে লেখা পড়া করছি। আমার অনেক আশা আমি লেখাপড়া করে অনেক বড় হব। কিন্তু পড়া লেখার খরচ যোগাতে আমি বাধ্য হয়ে ছেলেদের সাথে ফোনে কথা বলি বিনিময়ে টাকা নেই। আপনি আমার নম্বরে (01778728744) মাত্র 5০০ টাকা বিকাশ করে আমাকে আপনার নাম ও মোবাইল নম্বর এসএমএস করুন। তারপর আমি আপনার ফোন রিসিভ করব। বিকাশ না করে শুধু ফোন করলে রিসিভ করব না। কারণ অনেক ছেলেই আমার সাথে প্রতারনা করেছে। কথা বলে টাকা দেয় নাই। 5০০ টাকার বিনিময়ে আপনি আপনার মনের সব কথা আমার সাথে সেক্স পার্টনার এর মতো শোয়ার করতে পারবেন।

    ReplyDelete
  12. হাই বন্ধুরা,,, আমি নিলিমা আক্টার তুলি,, আমি টাকার বিনিময়ে ফোন এবং ইমু সেক্স করি,, এক ঘন্টা ভিডিও 1500টাকা, আধা ঘন্টা 7০০ টাকাএবং ওডিও 500 টাকা। আমার সাথে যোগাযোগ করতে হলে আমার ইমু নাম্বার 01737645473 এই নাম্বরে কল দেন আর সব জেনে নিয়ে কাজ করুন
    01737645473কল দেও

    ReplyDelete
  13. Your post always caught my eyes...! A spectacular piece of knowledge base. Let’s share our experience and get in touch with us. I am certified QuickBooks experts from New York, United States. Contact us at +1(866)296-8224.

    QuickBooks Desktop Support Number
    How to Fix QuickBooks Error Code 121?

    ReplyDelete
  14. Awesome blog.
    Do you know QuickBooks has a tool that contains all tool within. The name of the tool is QuickBooks Tool Hub. Just go to intuit and download this tool for free.

    ReplyDelete
  15. This post is great. I reallly admire your post. Your post was awesome. If you need any support for QuickBooks then get immediate help.



    QuickBooks Unrecoverable Error


    QuickBooks Unexpected Error 5


    QuickBooks Error (-12 0)


    QuickBooks Error 80070057


    QuickBooks Error 6073

    ReplyDelete
  16. The screen displays this error as QuickBooks error 15240, Quickbooks software tool is helpful to sales, Purchase, Profit, loss, and many other things. Quickbooks error 15240 is a collection of QB tools in a single application. It's helpful to solve more issues and errors.

    ReplyDelete

Chodonkhela